ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাতক্ষীরায় একযোগে পাঁচ মসজিদে চুরি

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ১ জানুয়ারি ২০২২  
সাতক্ষীরায় একযোগে পাঁচ মসজিদে চুরি

সাতক্ষীরার তালায় ৫টি মসজিদে একযোগে চুরি হয়েছে। এসময় মসজিদের গ্রিল কেটে দানবাক্স, মাইকের ব্যাটারি সোলার সহ মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

২০২২ সালের প্রথম দিন শনিবার (১ জানুয়ারি) ভোররাতে তালা উপজেলার খেশরা ইউনিয়নের পাঁচটি মসজিদে এসব চুরি সংঘটিত হয়। 

খেশরা ইউনিয়নের শাহাজাতপুর গ্রামের ইকবাল হোসেন জানান, চোরেরা তাদের এলাকায় উত্তর শাহাজাতপুর জামে মসজিদ, সানা পাড়া জামে মসজিদ, বায়েজিদ পাড়া জামে মসজিদ, মোড়লপাড়া জামে মসজিদ, জোয়াদ্দার পাড়া জামে মসজিদ ও পার্শ্ববর্তী ডুমুরিয়া জামে মসজিদের গ্রিল কেটে দানবাক্সের টাকা, ব্যাটারি, সোলার, ঘড়িসহ বেশকিছু মূল্যবান জিনিস চুরি করে নিয়ে গেছে। বছরের শুরুতে এমন সংবাদে এলাকাবাসী হতবাক।

সানাপাড়া মসজিদের ইমাম শেখ আব্দুল গফুর বলেন, এশার নামাজের পর মসজিদ বন্ধ করে সবাই বাড়ি চলে যায়। ফজরের আযান দিতে এসে মুয়াজ্জিন দেখেন মসজিদের গ্রিল কেটে দানবাক্স ও মসজিদের মাইকের ব্যাটারি নিয়ে গেছে চোরেরা। সকালে জানলাম আশপাশের আরো ৪টি মসজিদেও একই রকম চুরি হয়েছে। চোরদের কাছ থেকে আল্লাহর ঘরও রেহাই পাচ্ছে না। আল্লাহ আমাদের সকলকে হেদায়েত দিক।

খেশরা পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ পাঁচটি মসজিদ পরিদর্শন করেছে। চোরাই মালামাল উদ্ধারে অভিযান চলছে। 

শাহীন/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়