ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:৫৭, ১ জানুয়ারি ২০২২
স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নেওয়ার অভিযোগ উঠেছে স্বামী সজীব চন্দ্রের বিরুদ্ধে। এ ঘটনায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে স্ত্রী মিলি রানী পাল।  

শনিবার (১ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে নিজ বাড়িতে ভুক্তভোগী পরিবারের ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্ত্রী মিলি রানী পাল বলেন, ২০১১ সালে কুমিল্লার বড়ুয়া থানার লক্ষ্মীপুর গ্রামের সজীব চন্দ্র পালের সঙ্গে পারিবারিকভাবে সনাতনী নিয়ম অনুযায়ী বিয়ে হয়। তাদের ঘরে ১টি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকে ২ লাখ টাকা যৌতুক দাবি করে স্বামী সজিব। যৌতুকের টাকা না পেয়ে শ্বশুর-শাশুড়ি, দেবর ও সজীব নিজে মারধরসহ নানাভাবে শারীরিক-মানসিক নির্যাতন চালায়। ১ বছর পূর্বে নিজের সন্তানকে জোরপূর্বক রেখে দিয়ে মিলিকে বাবার বাড়ি পাঠিয়ে দেয় শ্বশুর বাড়ির লোকজন। বর্তমানে মিলিকে মানসিক রোগী সাজিয়ে আরেকটা বিয়ে করার প্রস্তুতি নিচ্ছে সজীব। 

এসব ঘটনার প্রতিকার চেয়ে প্রশাসন ও প্রধানন্ত্রীর সহযোগিতা চেয়েছেন এবং বিচারের দাবি জানিয়েছেন ভুক্তভোগী এই নারী। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগীর নারীর মা শেফালী পাল, ভাই মৃদু কুমার পাল।
 

জাহাঙ্গীর লিটন/সুমি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়