ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

যশোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ১ জানুয়ারি ২০২২  
দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

যশোরের বাঘারপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমুল ইসলাম (৩০) নামে ১ জন নিহত হয়েছেন। নাজমুল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হাসান আলী মোল্লার ছেলে।

শনিবার (১ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার পুকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন বাঘারপাড়া গ্রামের রহেন মোল্লার ছেলে সবুজ (২৩), বিল্লাল হোসেনের ছেলে সজিব (১৭) ও মাগুরা জেলার মহাম্মদপুর উপজেলার দেউলি গ্রামের পিকুল (৫০)। আহতদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা বলেন, শনিবার সকাল ১০টার দিকে নাজমুল, সবুজ ও সজিব মোটরসাইকেলে বাঘারপাড়া থেকে যশোরে যাচ্ছিলেন। পথিমধ্যে পুকুরিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তাদের মোটরসাইকেলটি রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন।

বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিনথিয়া ফারহানা বলেন, হাসপাতালে আনার আগেই নাজমুলের মৃত্যু হয়েছে। মরদেহে তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। তবে বমি করার আলামত মিলেছে।

বাঘারপাড়া থানার এসআই রাজ কিশোর পাল বলেন, মরদেহ ও মোটরসাইকেল দুটি হেফাজতে রাখা হয়েছে। নিহত ও আহতের স্বজনেরা থানায় অবস্থান করছেন। দু’পক্ষের আলোচনার ভিত্তিতে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সাকিরুল কবীর রিটন/সুমি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়