ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

পরকীয়ার জেরে স্ত্রী ও মেয়েকে হত্যা

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪৮, ৩ জানুয়ারি ২০২২  
পরকীয়ার জেরে স্ত্রী ও মেয়েকে হত্যা

খাগড়াছড়ি জেলার রামগড়ে পরকীয়ার জেরে স্ত্রী ও শিশু সন্তানকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে স্বামী মোহাম্মদ সোলেমান (২৯) পলাতক।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের মধুপুর গ্রাম থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- পিংকি আক্তার (২৫) ও তার চার মাসের শিশু কন্যা। এই দম্পতির দুটি মেয়ে সন্তান রয়েছে।

নিহত পিংকির ভাই ইমরান হোসেন সুজন জানান, তার ভগ্নীপতি সোলেমান পরকীয়ায় জড়িত। এ নিয়ে বোনের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। গত বৃহস্পতিবার হত্যাকারী তার বড় মেয়ে সুলতানাকে (৪) এক আত্মীয়ের বাড়ি রেখে আসে এবং শুক্রবার কোনো এক সময় বোন ও তার শিশু কন্যাকে হত্যা করে ঘর তালাবন্ধ করে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, কয়েকদিন বোনের খবর না পেয়ে তাদের বাড়িতে আসি। তখন ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের খবর দেওয়া হয়। তালা ভেঙে ঘরে প্রবেশ করলে বোন এবং ভাগ্নির গলাকাটা লাশ কম্বলে পেঁচানো অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি।

নিহত পিংকির ফুফু বিবি কুলছুম জানান, সোলেমান নোয়াখালীতে তার এক মামাতো বোনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়লে পারিবারিক অশান্তি শুরু হয়। অভাবের সংসারে পরকীয়া নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় মতবিরোধ লেগে থাকত।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামন জানান, পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। নিহত পিংকির বাবা বাদী হয়ে রামগড় থানায় মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাসু দাশ/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়