ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বোয়ালখালীর বিভিন্ন স্থানে সংঘর্ষ, গণমাধ্যমের গাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:১১, ৫ জানুয়ারি ২০২২
বোয়ালখালীর বিভিন্ন স্থানে সংঘর্ষ, গণমাধ্যমের গাড়ি ভাঙচুর

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় কড়ালডেঙ্গায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন স্থানে সংঘর্ষ হয়েছে। এছাড়াও গণমাধ্যমের প্রায় ৬টি গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এসব ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আটক করা হয়েছে দুইজনকে। 

বুধবার (৫ জানুয়ারি) ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ চলাকালে সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে এসব ঘটনা ঘটে। 

দীপ্ত টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো প্রধান রুনা আনসারী বলেন, ‘সকালে নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি নিয়ে লাইভে যাওয়ার সময় করালডেঙ্গা ইউনিয়নে এক ব্যক্তি নিজেকে প্রার্থী পরিচয় দিয়ে অশালীন ভাষায় কথা বলতে শুরু করেন। এক পর্যায়ে ওই ব্যক্তি ও আরো কয়েকজন মিলে দীপ্ত, বাংলাভিশনসহ ৬টি গণমাধ্যমের গাড়ি ভাঙচুর করে।’ 

ঘটনার সত্যতা স্বীকার করেছেন ওই ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিট্রেট মামনুর আহমেদ অনিক। গাড়ি ভাঙচুরের ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে জানিয়ে তিনি বলেন আটকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এদিকে বোয়ালখালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের বিভিন্ন স্থানে নির্বাচনি সহিংসতায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। বোয়ালখালী উপজেলা স্বাস্থ্যকেন্দ্র সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. জিল্লুর রহমান জানান, নির্বাচনী সংঘর্ষে হাসপাতালে দুপুর ১২টা পর্যন্ত ১০ জন আহত ব্যক্তি চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে একজনের আঘাত গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

চট্টগ্রাম সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসাইন জানান, পঞ্চম ধাপে চট্টগ্রামের আনোয়ারা, চন্দনাইশ ও বোয়ালখালী তিন উপজেলা ২৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচনে অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন আছে। এছাড়া টহলে আছে বিজিবি এবং র্যাব সদস্যরা। 

রেজাউল/ মাসুদ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়