ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চা দোকানদারের ছুড়ে মারা গরম তেলে ঝলসে গেল দম্পতির শরীর

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ৬ জানুয়ারি ২০২২  
চা দোকানদারের ছুড়ে মারা গরম তেলে ঝলসে গেল দম্পতির শরীর

লালমনিরহাটে টিউবওয়েলের হ্যান্ডেল হারিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে চা দোকানদার মুকুল মিয়ার ছোড়া গরম তেলে ফারুক ও ফারজানা দম্পতির শরীর ঝলসে গেছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত মুকুল মিয়া একই এলাকার বক্কর আলীর ছেলে।

গেল সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের কাজির চওড়া এলাকার আজাদ জুট মিল সংলগ্ন স্থানে ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন ফারুক খানের বাড়ির সামনের দোকান থেকে একটি টিউবওয়েলের হ্যান্ডেল চুরি হয়। ফারুক ও মুকুলের দোকান পাশাপাশি হওয়ায় চুরি যাওয়া টিউবওয়েলের হ্যান্ডেল সম্পর্কে জিজ্ঞাস করলে মুকুল ক্ষিপ্ত হয়ে চিৎকার করে বলে আমি হ্যান্ডেল নেই নাই।

রাগে মুকুল মিয়া তার দোকানের পুঁড়ি ভাজা গরম তেল মুকুলের দিকে ছুঁড়ে মারে। সেই গরম তেলে ফারুক খানের মাথার বাম পাশে ও ঘারের আংশিক অংশ পুড়ে যায়। ফারুক খানকে বাচাতে তার স্ত্রী ফারজানা এগিয়ে আসলে তারও বাম হাতের কুনুই থেকে নিচ পর্যন্ত পুড়ে যায়।

এসময় স্থানীয় লোকজন এসে ফারুক খান ও ফারজানা বেগমকে হাসপাতালে পাঠিয়ে দেয়।

ফারুক ফারজানা দম্পতি লালমনিরহাট সদর হাসপাতালে তিন দিন চিকিৎসা নিয়ে মুকুল মিয়াকে আসামী করে সদর থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মুকুল মিয়াকে সেল ফোনে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমার দোকান ভাঙচুর করা হয়েছে। আমিও সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ আলম বলেন, ‘অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

ফারুক/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়