ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নির্বাচন পরবর্তী সহিংসতায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৬

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:৪৮, ৭ জানুয়ারি ২০২২
নির্বাচন পরবর্তী সহিংসতায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৬

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতার অভিযোগে নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও পরাজিত প্রার্থী ওহিদুল ইসলামসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) মধ্যরাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অন্যরা হলো- সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস, গোলাম মোস্তফা, মোস্তাকিন মোল্যা ও গোলাম রাব্বি।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হবার পর বৃহস্পতিবার সকালে পরাজিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওহিদুল ইসলামের বাড়ির ছাদের ওপর থেকে নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও তার সহযোগীদের ওপর গুলিবর্ষণ করা হয়। এসময় ১০ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, নির্বাচন পরবর্তী সহিংসতার অভিযোগে শাহনেওয়াজ ডালিম তার প্রতিদ্বন্দ্বী ওহিদুল ইসলামসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা করেন। একই অভিযোগে ওহিদুল ইসলামের প্রধান নির্বাচনী এজেন্ট সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুস বাদী হয়ে নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা করেন। দুই মামলায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শাহীন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়