ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিদেশে পালালেও ছাড় দেয়া হবে না: ব্রাহ্মণবাড়িয়ায় আমির খসরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৪, ৮ জানুয়ারি ২০২২  
বিদেশে পালালেও ছাড় দেয়া হবে না: ব্রাহ্মণবাড়িয়ায় আমির খসরু

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া ঐতিহাসিকভাবে জাতীয়তাবাদীর শক্তি। যারা রাজনৈতিকভাবে জনগণের ভোটাধিকার কেড়ে নেয় তাদের জায়গা ব্রাহ্মণবাড়িয়ায় হবে না। ভবিষ্যতে সকল অনৈতিক কর্মকাণ্ড প্রতিরোধ করব। বিদেশে পালালেও তাদের ছাড় দেয়া হবে না। এখনও সময় আছে দেশের পক্ষে দাঁড়ান।

শনিবার (৮ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি সাহসের সাথে আগামী দিনগুলোতে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, ১৪৪ ধারা দিয়ে লাভ হবে না। ধারার সময় শেষ হয়ে গেছে। অন্যান্য জায়গার মতো ব্রাহ্মণবাড়িয়াতেও ধারা কাজ হয়নি। জোয়ার শুরু হলে বাঁধা দিয়ে রাখা যায় না। ১৪৪ ধারাকে অপেক্ষা করে; সরকারের চক্রান্তকে ভেঙে দিয়ে সমাবেশে যুক্ত হয়েছেন তার জন্য সকলকে ধন্যবাদ। 

খসরু বলেন, সরকারকে চোখ-কান খোলা রাখার জন্য বলুন। সময় এসেছে দুর্নীতিবাজ সরকারের বিরুদ্ধে অবস্থান নেয়ার। তাদের বয়কট করতে হবে। বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। 

সরকারি কর্মকর্তাদের উদ্দেশে আমির খসরু বলেন, কাউকে ক্ষমতায় রাখার জন্য আপনারা সরকারি কর্মকর্তা হন না। কর্মকর্তা হয়েছেন দেশের জনগণের সেবা করার জন্য।

এসময় কেন্দ্রীয় বিএনপি নেতা খালেদ হোসেন মাহবুব শ্যামলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংসদ সদস‌্য ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি বলেন, বেগম জিয়া কারাগারে হেঁটে গেছেন। এখন নিজের পায়ে দাঁড়াতে পারেন না। এর দায় সরকারকে নিতে হবে।

জেলা বিএনপির সদস্য হাফিজুর রহমান মোল্লার সভাপতিত্বে, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াসহ কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাইনুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়