ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ৯ জানুয়ারি ২০২২  
পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পাবনা সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ ৩ জন নিহত হয়েছে। রোববার (৯ জানুয়ারি) সকাল ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে দুটি স্থানে এ ঘটনা ঘটে।

সদর উপজেলার আতাইকুলায় ট্রাকের ধাক্কায় ভ্যানের চালকসহ দুজন নিহত হয়। আহত হয় একজন। এছাড়া একই উপজেলার জোতআদম এলাকায় করিমনের সাথে সংঘর্ষে নিহত হয় এক শিক্ষার্থী।

নিহতরা হলেন- সদর উপজেলার পুটিগাড়া গ্রামের মৃত তারন আলী বিশ্বাসের ছেলে ভ্যানচালক রবিউল ইসলাম বিশ্বাস (৬৫), একইগ্রামের কফিল উদ্দিনের ছেলে আব্দুল মোমিন (৪৫) ও শ্রীকৃষ্টপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন (১৮)।

মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে ভ্যানযোগে দুজন যাত্রী ধান ভাঙানোর জন্য মিলের দিকে যাচ্ছিলেন।  পথে তেলকুপিতে হঠাৎ ভ্যানটি ভেঙে পড়ে।  এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক রবিউল মারা যায়। আহত অপর দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে মোমনিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।  খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও পাবনা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন ও ট্রাকটি আটক করে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

অন্যদিকে, সকাল সাতটার দিকে পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের জোতআদম এলাকায় শ্যালোইঞ্জিনচালিত করিমনের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়।

শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত সাজ্জাদ মোটরসাইকেল নিয়ে টেবুনিয়ার দিকে যাচ্ছিলেন। পথে বিপরীতমুখী করিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পাস করেছেন সাজ্জাদ।

আরও পড়ুন

কিরাত সম্মেলন থেকে ফেরার পথে ৩ শিক্ষার্থী নিহত

নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

/শাহীন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়