ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

হবিগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাত, নিহত ১ 

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ১০ জানুয়ারি ২০২২   আপডেট: ১২:৩৩, ১০ জানুয়ারি ২০২২
হবিগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাত, নিহত ১ 

হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামে পূর্ব শত্রুতার জেরে আফজাল চৌধুরী (৩৮) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার (৯ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। 

সোমবার (৯ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি।

আফজাল চৌধুরী সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামের জামাল মিয়া চৌধুরীর ছেলে। তিনি ঢাকায় বিআরটিসি বাসের চালক হিসেবে কর্মরত ছিলেন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে ফান্দ্রাইল গ্রামের পাঁচপীরের মাজারে ইসলামী সম্মেলনের (ওরস) আয়োজন করা হয়। এ সময় পূর্ব বিরোধকে কেন্দ্র করে আফজাল চৌধুরীর সঙ্গে এংরাজ মিয়ার পক্ষের কয়েকজনের ঝগড়া হয়। এক পর্যায়ে এংরাজ মিয়ার লোকজন আফজালের বুকে ও মুখে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় আফজাল চৌধুরীকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক আফজাল চৌধুরীকে মৃত ঘোষণা করেন।

আফজাল চৌধুরীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার আত্মীয়-স্বজন এংরাজ মিয়ার পক্ষের লোকদের ওপর হামলা চালায়। এতে উভয় পক্ষের ৯ জন আহত হন। আহতদের মধ্যে পাঁচজনকে সিলেট এমজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’  

পুলিশ সুপার এসএম মুরাদ আলি বলেন, ‘ওই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। ফান্দ্রাইল গ্রামে শান্তি রক্ষায় পুলিশ তৎপর আছে।’  

মামুন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়