ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেপ্তার ১

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ১১ জানুয়ারি ২০২২  
ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেপ্তার ১

টাঙ্গাইলের মির্জাপুরে ব্ল্যাকমেইল করে এক নারীকে ধরর্ষণ ও অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে লুৎফুর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১২-এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানান।

গ্রেপ্তারকৃত লুৎফুর রহমান মির্জাপুরের চিতেশ্বরী গ্রামের মো. মাইনুল হকের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওষুধ কোম্পানিতে চাকরির সুবাদে লুৎফুর রহমানের সঙ্গে এক নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই এক পর্যায়ে তিনি ওই নারীর সঙ্গে একাধিকবার শারিরীক সম্পর্ক গড়ে তোলেন এবং ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে লুৎফুর রহমান ওই নারীর কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা ও ১৫ ভরি স্বর্ণালঙ্কার হাতিয়ে নেন। একই সঙ্গে ওই নারীকে ধর্ষণ করতে থাকেন।
এক পর্যায়ে ওই নারী র‌্যাবের কাছে লুৎফুর রহমানের বিরুদ্ধে অভিযোগ জানান। 

অভিযোগ পেয়ে র‌্যাবের একটি দল ঘটনাটির তদন্ত শুরু করে। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পাকুল্যা থেকে লুৎফুর রহমানকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে লুৎফর রহমান ওই নারীকে ধর্ষণ ও টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে। এ বিষয়ে মির্জাপুর থানায় পর্ণোগ্রাফি আইনে একটি মামলা করা হয়েছে। আসামিকে মির্জাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

কাওছার/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়