ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কালিয়াকৈরে গৃহবধূর আত্মহত্যার অভিযোগ, পরিবারের দাবি হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ১২ জানুয়ারি ২০২২  
কালিয়াকৈরে গৃহবধূর আত্মহত্যার অভিযোগ, পরিবারের দাবি হত্যা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকায় রুপা আক্তার (২৩) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তবে নিহতের পরিবারের দাবি যৌতুকের দাবিতে রুপাকে হত্যা করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুপা উপজেলার কলা বাঁধা এলাকার রসুল উদ্দিনের মেয়ে। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৯ মাস আগে বক্তারপুর এলাকার নজরুল ইসলামের ছেলে কামরুল হাসানের (৩২) সঙ্গে বিয়ে হয় রুপার। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য রুপাকে নানাভাবে নির্যাতন করতেন কামরুল। কয়েকদিন আগেও কয়েক লাখ টাকা দাবি করেন কামরুল। টাকা দিতে অস্বীকার করলে রুপাকে আবারো শারীরিকভাবে নির্যাতন করা হয়। 

নির্যাতন সইতে না পেরে এক পর্যায়ে রুপা শশুর বাড়ি থেকে বাপের বাড়ি চলে আসে। পরে তার স্বামী কামরুল আর নির্যাতন করবে না এমন প্রতিশ্রুতি দিয়ে রুপাকে তার বাড়িতে নিয়ে যায়। বুধবার সকালে ১০ টার দিকে শশুর বাড়ি থেকে ফোনে জানানো হয় রুপা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। হাসপাতালে গিয়ে পরিবার জানতে পারে রুপা মারা গেছে। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, রুপার লাশ থানায় আনা হয়েছে। নিহতের স্বামীকে আটক করা হয়েছে। অভিযোগ ও ময়নাতদন্তের পর এ বিষয়ে  পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। 

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়