ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জামিনে এসে খুন হলেন যুবক, আটক ১

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪০, ১৩ জানুয়ারি ২০২২  
জামিনে এসে খুন হলেন যুবক, আটক ১

প্রতিপক্ষের দায়ের করা মামলায় আদালত থেকে জামিনে আসার পর খুন হয়েছেন জুলহাস (৩৫) নামের এক যুবক। বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল‍্যা বিষয়টি নিশ্চিত করেছেন। খুনের ঘটনায় জড়িত মুজিবুর রহমান (৭০) নামে একজনকে পুলিশ আটক করেছেন বলে জানা গেছে।

খুন হওয়া জুলহাস জয়মন্টপ ইউনিয়নের ফকির পাড়া গ‍্রামের মৃত মো. নওয়াব আলীর পুত্র।

প্রত‍্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৬ ডিসেম্বর জুলহাস ও  ব‍েপারী পাড়া গ্রামের মজিবুরের পুত্র দুলালের পরিবারের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ওইদিন বিকেলে জুলহাসের পরিবারের লোকজন জয়মন্টপ উচ্চ বিদ‍্যালয়ের গেটের সামনে দুলালকে মারধর করে। এতে দুলালের বাবা মজিবুর বাদি হয়ে জুলহাসসহ  ৯ জনকে আসামি করে মামলা দায়ের করে। ওই মামলায় জুলহাস বুধবার (১২ জানুয়ারি) জামিনে এসে সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে চা খেতে গেলে দুলালের নেতৃত্বে ৮-১০ জনের সশস্ত্র গ্রুপ তাকে কুপিয়ে আহত করে। পরে আহত জুলহাসকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা  করেন।

নিহতের পরিবারের দাবি, খুনিরা পরিকল্পিতভাবে জুলহাসকে কুপিয়ে হত্যা করে। এসময় তার সঙ্গে থাকা বাটি গ্রামের মো. শহিদুল ইসলাম খোকনকেও পিটিয়ে মারাত্মক আহত করে। এরপর তারা ভাকুম ব‍্যাঙ্গা মার্কেটে জুলহাসের আত্মীয় আলমগীরের ওপর হামলা চালিয়ে তাকেও আহত করে। এঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারে বইছে শোকের মাতম।

এ ব‍্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল‍্যা বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িত মজিবুর নামে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

চন্দন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়