ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত, বাসে আগুন

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২১, ১৩ জানুয়ারি ২০২২  
মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত, বাসে আগুন

মাদারীপুর সদর উপজেলার মঠের বাজার এলাকায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে দিদার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় কামাল ফরাজি (৪৫) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ১০ জন। ঘটনার পরপরই উত্তেজিত জনতা দিদার পরিবহনে আগুন ধরিয়ে দেয়। এসময় প্রায় ১ ঘণ্টা মাদারীপুর -শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ঘটনার পরই চালক পালিয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরে থেকে একটি ইজিবাইক খোয়াজপুরের দিকে যাচ্ছিল। এসময় পিছন থেকে আসা দিদার পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৫-৭৬৮২) একটি যাত্রীবাহী বাস ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইজিবাইক চালক কালাম ফরাজি নিহত হয়। নিহত কামাল ফরাজি মাদারীপুর সদর উপজেলার ডিগ্রি খোয়াজপুর গ্রামের খালেক ফরাজির ছেলে। আহত হয়েছে খোয়াপুর এলাকার রাজ্জাক মালতের ছেলে আলামিন (২২),একই এলাকার মজিদ খানের ছেলে (রকিব), আয়নাল খানের ছেলে  রিয়াজ, কালু ফকিরের ছেলে  রাসেল (২০), মোশারফ মালতের ছেলে আজিজসহ (২০) কমপক্ষে ১০ জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।

এদিকে ঘটনার পরই উত্তেজিত জনতা ঘাটক বাসে আগুন ধরিয়ে দেয়। এতে করে প্রায় এক ঘণ্টা মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মাদারীপুর সদর থানায় ওসি কামরুল হাসান মিয়া জানান, যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন নিহত হওয়ার পর উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে আগুন নেভায়। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

রিজভী/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়