ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভাসানী বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনে নতুন কমিটি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৮, ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১১:৪৪, ১৩ জানুয়ারি ২০২২
ভাসানী বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনে নতুন কমিটি

মফিজুল ইসলাম মজনু (ডানে) ও ইকবাল বাহার বিদ্যুৎ (বামে)

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন দ্বি-বার্ষিক কার্যকরি পরিষদ নির্বাচনে শাপলা প্যানেলের মজনু-বিদ্যুৎ পরিষদ থেকে সভাপতি পদে মো. মফিজুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক পদে ড. ইকবাল বাহার বিদ্যুৎ নির্বাচিত হয়েছেন।

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় ভোট গণনা শেষে তাদের বিজয়ী ঘোষণা করা হয়।

এর আগে সকাল ৯ টা ৩০ মিনিট থেকে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এছাড়া মজনু-বিদ্যুৎ পরিষদ থেকে সিনিয়র সহ-সভাপতি পদে মো. ছাদিকুল হক, সহ-সভাপতি পদে সত্য সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এম.এ আজাদ সোবহানী আল ভাসানী, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ মিজানুর রহমান, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ আবুল হোসেন, সহ-অর্থ সম্পাদক পদে মোহাম্মদ ফরিদুজ্জামান ফারুকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. রেজাউল করিম, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ মেহের আলী, দপ্তর সম্পাদক পদে মো. শহিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আমজাদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে সোনিয়া পারভীন, সদস্য পদে এস. এম সেলিম মিয়া, মো. ফারুক হোসেন, ডা. হারুন-অর-রশিদ রাসেল, মোহাম্মদ আব্দুর রফিক ও সদস্য মুহাম্মদ ইপিয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৪৩। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও মো. গোলাম মওলা।

/কাওছার/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়