ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিষপা‌নে নারী কনস্টেবলের মৃত্যু

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:০৪, ১৩ জানুয়ারি ২০২২
বিষপা‌নে নারী কনস্টেবলের মৃত্যু

বগুড়ার শেরপুরে বিষপা‌নে রহিমা খাতুন (২০) নামে পুলিশের এক নারী কনস্টেব‌ল মারা গেছেন। 

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এর আ‌গে বেলা সা‌ড়ে ১১টায় ‌তি‌নি বাড়িতেই বিষপা‌নে অসুস্থ হন ব‌লে তার পরিবার জানায়। 

র‌হিমা খাতুন বগুড়ার শেরপুর উপ‌জেলার চন্ডিশ্বর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। এছাড়া তি‌নি কক্সবাজার ৮ম আমর্ড ব্যাটালিয়ন পুলিশে (এপিবিএন) কর্মরত ছিলেন। 

র‌হিমার চাচা রুবেল মিয়া জানান, ১০ দিনের ছুটি নিয়ে রহিমা গত ৫ জানুয়ারি শেরপুরে গ্রামের বাড়িতে আসেন। তার সঙ্গে একই ব্যাটালিয়ানে কর্মরত এক পুলিশ কনস্টেবলের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমঘটিত বিষয়ে তাদের মধ্যে ম‌নোমালিন্য হওয়ায় বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে রহিমা খাতুন বাড়িতেই বিষ পান করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে  অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রহিমা খাতুন মারা যান।

ছি‌লিমপুর মে‌ডি‌ক্যাল ফা‌ড়ির উপ পরিদর্শক (এসআই ) শামীম জানান, বিষপা‌নে অসুস্থ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পু‌লিশের ঐ নারী কন‌স্টেবল ভ‌র্তি হ‌য়েছি‌লেন। সন্ধ্যায় চি‌কিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

এনাম আহ‌মেদ/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়