ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাজীপুরে স্বপ্না হত্যার রহস্য উদঘাটন 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ১৩ জানুয়ারি ২০২২  
গাজীপুরে স্বপ্না হত্যার রহস্য উদঘাটন 

গ্রেপ্তারকৃত তিন আসামি

গাজীপুরে আলোচিত স্বপ্না হত্যার রহস্য তিন বছর পর উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কালিয়াকৈর উপজেলার বরাব মসজিদ মার্কেট এলাকার ইসমাইল হোসেনের ছেলে মোহাম্মদ আলী (২৮), একই থানার ভান্নারা গ্রামের ফজলুর রহমানের ছেলে মো.  নাহিদ হোসেন (২৮) ও বরাব পশ্চিমপাড়া গ্রামের মো. সুজন মিয়া (৪৬)। তাদের সোমবার (১০ জানুয়ারি) রাতে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। 

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মো. হাফিজুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। 

এ বিষয়ে পিবিআই গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, মামলার সকল আসামি মাদক সেবন করতেন এবং তারা মাদক কারবারে জড়িত ছিলেন। স্বপ্নাও তাদের সঙ্গে মাদক সেবন করতেন এবং অসামাজিক কার্যকলাপে জড়িত ছিলেন। স্বপ্নার চলাফেরা স্বাভাবিক না থাকায় পরিবারের সদস্যদের থেকে তিনি বিচ্ছিন্ন ছিলেন। চট্টগ্রামের এক মাদক কারবারির কাছ থেকে মাদক এনে স্বপ্না অন্যান্য মাদক কারবারির কাছে বিক্রি করতেন। স্বপ্না নিজেকে ওই মাদক কারবারির স্ত্রী দাবি করতেন। কিন্তু ওই মাদক কারবারি স্বপ্নাকে স্ত্রীর স্বীকৃতি না দেওয়ার জন্য অন্য মাদক কারবারিদের দিয়ে স্বপ্নাকে হত্যা করে। আসামিরা ঘটনাস্থলে স্বপ্নাকে ধর্ষণ করে শ্বাসরোধ করে হত্যা করে।  

পুলিশ সুপার জানান, মঙ্গলবার (১২ জানুয়ারি) আসামি মো. আলী ও মো. নাহিদ হোসেনকে গাজীপুর আদালতে হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপর আসামি সুজনকে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। 

২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি কালিয়াকৈর থানার ভান্নারা এলাকা থেকে স্বপ্নার (১৯) লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের চাচা মো. আবুল হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে মামলা করেন। পরে পিবিআই মামলার তদন্ত শুরু করে। 
 

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়