ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:৩১, ১৩ জানুয়ারি ২০২২
টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে নিহত ২

টাঙ্গাইলে কালিহাতি ও ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে আলাদা দুর্ঘটনায় হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম জুয়েল মিঞা (২৯)। তিনি ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া গ্রামের তারা মিঞার ছেলে।

পুলিশ জানায়, পিকআপ নিয়ে খড়গ-নিকলা রেলক্রসিং পাড় হচ্ছিল জুয়েল। এসময় ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পিকআপ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা আহতাবস্থায় জুয়েলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে একই সময় কালিহাতি উপজেলার সরাতৈল এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলওয়ে স্টেশন মাস্টার মারফিন হাসান জানান, দুপুরের দিকে একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত মহিলার মৃত্যু হয়। বিষয়টি রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

রেলওয়ে পুলিশের এএসআই সবুর মিয়া জানান, ভূঞাপুরে ট্রেনের সঙ্গে পিকআপের সংঘর্ষে পিকআপ চালক জুয়েল নিহত হয়েছেন। অপরদিকে কালিহাতিতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

কাওছার/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়