ঢাকা     রোববার   ২৩ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৯ ১৪২৮ ||  ১৯ জমাদিউস সানি ১৪৪৩

ভোটকেন্দ্রে বাধার সৃষ্টি হতে পারে: আশঙ্কা আইভীর

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৭, ১৪ জানুয়ারি ২০২২   আপডেট: ০৯:১৪, ১৬ জানুয়ারি ২০২২
ভোটকেন্দ্রে বাধার সৃষ্টি হতে পারে: আশঙ্কা আইভীর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটকেন্দ্রে ভোটারদের বাধা দেওয়া হতে পারে বলে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী আশঙ্কা প্রকাশ করেছেন। এ ব্যাপারে তিনি আইনশৃংখলা বাহিনীকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) নির্বাচনী প্রচারণার শেষ দিনে শহরের পশ্চিম দেওভোগ একালায় নিজ বাসভবনে ডা. আইভী গণমাধ্যমের কাছে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘নির্বাচনে সহিংসতা হলে আমার ভোটাররা কেন্দ্রে আসতে পারবে না। সবচেয়ে ক্ষতিগ্রস্ত হব আমি। একটি পক্ষ এমনটাই চাচ্ছে। নির্বাচনে সবচেয়ে বেশি যে কেন্দ্রগুলিতে ভোট বেশি, সেসব কেন্দ্রে ভোটারদের আসতে বাধা দেওয়া হতে পারে। আমি প্রশাসনের কাছে বরাবর বলে আসছি, ভোটের দিন যেন সুষ্ঠু পরিবেশ থাকে। আমার নারী ও তরুণ ভোটাররা যেন ভোটকেন্দ্রে আসতে পারে। আমি জানি এই ভোটগুলো আমার। নির্বাচনে আমিই জিতব ইনশাআল্লাহ।’

শুক্রবার মধ্যরাতে শেষ হচ্ছে প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রাচারণা। এবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৭টি ওয়ার্ডে সাত জন মেয়র প্রার্থী ১৪৮ জন সাধারণ কাউন্সিলর ও ৪৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচনে অংশ নিচ্ছেন। 

মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ ও নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন। তৃতীয় লিঙ্গ ৪ জন ভোটার। মোট ভোট কেন্দ্র ১৯২টি মোট ভোট কক্ষের সংক্ষা ১৩৩৩টি। অস্থায়ী ভোট কক্ষের সংখ্যা ৯৫টি।

রাকিব/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ