ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চাঁদপুরে শীতার্ত মানুষের মাঝে পুনাকের কম্বল বিতরণ

অমরেশ দত্ত জয় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৪, ১৬ জানুয়ারি ২০২২  
চাঁদপুরে শীতার্ত মানুষের মাঝে পুনাকের কম্বল বিতরণ

চাঁদপুরে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে ভাসমান, ভবঘুরে ও ছিন্নমূল অসহায় নারী-পুরুষ ও পথশিশুদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে শহরের রেলওয়ে প্লাটফর্ম ও এর আশপাশের শীতার্তদের শীত নিবারনে কম্বলগুলো বিতরণ করলে তাদের মুখে হাসির ঝিলিক দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, পুনাক চাঁদপুরের সভানেত্রী ডা. আফসানা শর্মী রেলওয়ে প্লাটফর্মে ভবঘুরে বৃদ্ধা, প্রতিবন্ধী ও অসহাদের মাঝে কম্বল বিতরণ করছেন। শীতবস্ত্র বিতরণের খবর পেয়ে আশ পাশের থেকে ছুটে আসে প্রায় শতাধিক ভাসমান ছিন্নমূল শীতার্ত নারী, পুরুষ ও পথশিশুরা। পরে সবাইকে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে সুশৃঙ্খলভাবে তাদের হাতেও ডা. আফসানা শর্মী কম্বল তুলে দিয়েছেন। কম্বলগুলো পেয়ে বেজায় খুশি হতে দেখা যায় এসব দুঃস্থ শীতার্তদের।

এ প্রসঙ্গে জানতে চাইলে ডা. আফসানা শর্মী রাইজিংবিডিকে বলেন, পুনাক একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমরা আমাদের ক্ষুদ্র প্রয়াস থেকেই পুনাক এর মাধ্যমে দরিদ্র, অসহায় ও ছিন্নমূল মানুষগুলোর সহায়তায় সব সময় এগিয়ে আসি। সেই ধারাবাহিকতায় শীতার্তদের এখন কম্বল দিচ্ছি। আমরা যাতে এই মানুষগুলোর জন্য সব সময় এভাবে কাজ করে যেতে পারি। সেজন্য সকলকে পাশে চাই এবং সবার দোয়া কামনা করছি।

এ সময় চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) চাঁদপুরের অধ্যক্ষ শিপ্রা মজুমদার, সাধারণ সম্পাদক শাহিনা বেগম, দপ্তর ও অর্থ সম্পাদক ইশানা ইভা, প্রশিক্ষক রাখি মজুমদার, সদস্য সোনিয়া কামাল, রোকসানা আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অমরেশ দত্ত জয়/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়