ঢাকা     শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯ ||  ১৭ শাওয়াল ১৪৪৩

ময়মনসিংহ থেকে ঢাকাগামী গণপরিবহন বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:৫০, ১৬ জানুয়ারি ২০২২
ময়মনসিংহ থেকে ঢাকাগামী গণপরিবহন বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজ দ্রুত শেষ করার দাবিতে ময়মনসিংহ বিভাগের সবকটি জেলা থেকে ঢাকাগামী সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে ঢাকাগামী সাধারণ যাত্রীদের। এই সুযোগে বাড়তি ভাড়া আদায় করছে ছোট ছোট যানবাহন।

এর আগে পূর্ব ঘোষণা অনুযায়ী ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতি ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতারা গণ পরিবহন চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানান।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ৬টা থেকে ময়মনসিংহ, নেত্রকেনা, জামালপুর ও শেরপুর থেকে ঢাকাগামী কোন বাস ছেড়ে যায়নি। পরিবহন বন্ধ থাকায় এদিন সকালে বাসটার্মিনালে এসে অনেক যাত্রী ফিরে গেছেন। গণ পরিবহন বন্ধ থাকার সুযোগকে কাজে লাগিয়ে অনেক ছোট যানবাহন যাত্রী পরিবহনের জন্য অধিকভাড়া আদায় করছে।

ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান বলেন, ‘গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজে নিয়োজিত ঠিকাদারের গাফিলতির কারণে বৃহত্তর ময়মনসিংহের লোকজন দীর্ঘদিন ধরে ভোগান্তি পোহাচ্ছে। তাই গত ২ জানুয়ারি দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে ১৫ দিনের মধ্যে রাস্তা চলাচলের উপযোগী করার দাবি জানানো হয়। দাবি বাস্তবায়ন না হওয়ায় পূর্ব ঘোষণা অনুযায়ী ময়মনসিংহ বিভাগ হতে ঢাকাগামী সব ধরনের গণ পরিবহন বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে।’

মিলন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়