ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টাঙ্গাইল-৭ আসনে উপনির্বাচন: ভোটারদের উপস্থিতি কম

বিশেষ প্রতিবেদক, মির্জাপুর, টাঙ্গাইল থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১৬ জানুয়ারি ২০২২  
টাঙ্গাইল-৭ আসনে উপনির্বাচন: ভোটারদের উপস্থিতি কম

ছবি: রাইজিংবিডি

শান্তিপূর্ণভাবে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে। দিনের শুরুতে ভোটারের উপস্থিতি ছিল খুবই কম। সকালের দিকে কিছু কিছু ভোটার কেন্দ্রে আসছেন। ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৮টায়। বিরতীহীনভাবে চলবে  বিকেল ৪টা পর্যন্ত।

উপ-নির্বাচনে ১২১টি ভোট কেন্দ্র রয়েছে। এতে পুরুষ ভোটার ১ লাখ ৭০ হাজার ৫০১ ও নারী ভোটর রয়েছেন ১ লাখ ৬৯ হাজার ৮৭৮ জন।  মোট ভোটার রয়েছে ৩ লাখ ৪০ হাজার ৩৭৯ জন। 

উপজেলা সদরের মির্জাপুর সরকারি এস কে পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। ভোটার উপস্থিতি ছিল খুবই কম।  প্রায় পৌনে এক ঘণ্টায় ওই কেন্দ্রে মাত্র ৩০ জনের মতো ভোটার ভোট দিয়েছেন বলে জানা গেছে।

সাড়ে ৯টার দিকে টাঙ্গাইল কটন মিলস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দেখা যায়, থেকে থেকে ভোটাররা কেন্দ্রে আসছেন।  সকাল ১০টা পর্যন্ত ওই কেন্দ্রে ৩ হাজার ২০১ জন ভোটারের মধ্যে ৮০ জন ভোট দিয়েছেন।

ভোট দিতে আসা মায়া রানী, জাহানারা বেগম ও আল্পনা জানান, মেশিনে ভোট দিতে গিয়ে প্রথমে ভয় করছিল।  ভোট দেওয়ার পর বুঝতে পারেন বিষয়টি খুবই সহজ।  সময়ও খুব কম লাগে।

কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার মো. সুলতান উদ্দিন রাইজিংবিডিকে বলেন, এই কেন্দ্রসহ উপজেলার সবগুলো কেন্দ্রে প্রথমবারের মতো ভোটাররা ইভিএম এ ভোট দিচ্ছেন। বিষয়টি ভোটাররা খুবই সুন্দরভাবে গ্রহণ করেছেন। ইভিএম এ ভোট নিয়ে স্থানীয়দের মধ্যে উৎসাহ বিরাজ করছে। 

/হাসনাত/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়