ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজশাহীর মেয়র, ২ এমপি ও ডিসি করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ২২:৫১, ১৬ জানুয়ারি ২০২২
রাজশাহীর মেয়র, ২ এমপি ও ডিসি করোনা আক্রান্ত

রাজশাহী সিটির মেয়র, দুই এমপি ও জেলা প্রশাসক (ডিসি) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সর্বশেষ রোববার (১৬ জানুয়ারি) সংক্রমণ শনাক্ত হয়েছে জেলা প্রশাসক আবদুল জলিলের। অন্য তিনজনের করোনা পজিটিভ হয়েছে আগের দিন শনিবার (১৫ জানুয়ারি)। 

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) আরটি-পিসিআর ল্যাবে রোববার (১৬ জানুয়ারি) নমুনা পরীক্ষায় ডিসির করোনা পজিটিভ রিপোর্ট আসে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক জানান, আগামী ১৮ থেকে ২০ জানুয়ারি ঢাকায় জেলা প্রশাসক সম্মেলন আছে। সেই সম্মেলনে যোগ দেওয়ার জন্য করোনা পরীক্ষা করেন জেলা প্রশাসক। সকালে নমুনা দেওয়ার পর থেকে তিনি অফিসে ছিলেন। বিকেলে রিপোর্ট পজিটিভ আসার পর তিনি অফিস থেকে সরকারি বাসায় চলে যান।

কল্যাণ চৌধুরী জানান, জেলা প্রশাসক শারীরিকভাবে ভালো আছেন। করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ায় তার জেলা প্রশাসক সম্মেলনে যোগ দেওয়া হচ্ছে না।

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এবং রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকও করোনা পজিটিভ। তারা ঢাকায় আছেন। 

তানজিম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়