ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফেসবুকে পরিচয় থেকে প্রেমে জড়িয়ে ধর্ষণ: অভিযুক্ত গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:১৬, ১৭ জানুয়ারি ২০২২
ফেসবুকে পরিচয় থেকে প্রেমে জড়িয়ে ধর্ষণ: অভিযুক্ত গ্রেপ্তার

ফেসবুকে পরিচয় থেকে প্রেমের সম্পর্কে জড়িয়ে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে বুলবুল আহমেদ বিপুল (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৬ জানুয়ারি) বিকেলে ভাঙ্গুড়া উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত বিপুল ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। মেয়েটির বাড়ি পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায়।

মামলা সূত্রে জানা যায়, গত চার বছর আগে যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বিপুলের সঙ্গে মেয়েটির পরিচয় হয়। এক পর্যায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর প্রেমিক বিপুল মেয়েটিকে বিয়ে করার আশ্বাস দিয়ে বিভিন্ন স্থানে তার আত্মীয় স্বজনের বাড়িতে নিয়ে শারীরিক সম্পর্ক করে। 

একপর্যায়ে গত (২০ ডিসেম্বর) সকালে ফরিদপুর উপজেলার খলিশাদহ গ্রামে আত্মীয়ের বাড়িতে নিয়ে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে ৪ দিন ধরে পর্যায়ক্রমে মেয়েটিকে ধর্ষণ করে। এরপর বিপুল মেয়েটিকে ওই বাড়িতে রেখে চলে যায়। পরবর্তীতে গত (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের গজারমারা গ্রামে প্রেমিক বিপুলের বাড়িতে গিয়ে বিয়ের দাবি নিয়ে অনশন শুরু করে মেয়েটি। বিপুলের বাড়িতে অবস্থানরত অবস্থায় গত ১ জানুয়ারি দুপুরে মেয়েটি ৯৯৯ নম্বরে কল দিলে ভাঙ্গুড়া থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ভাঙ্গুড়া থানা পুলিশ মেয়েটিকে ফরিদপুর থানায় হস্তান্তর করে। সেইদিন রাতেই মেয়েটি বাদী হয়ে ফরিদপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, অভিযোগ ও থানায় মামলার প্রেক্ষিতে রোববার বিকেলে অভিযুক্তকে আটক করা হয়। সোমবার (১৭ জানুয়ারি) সকালে আসামি বিপুলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

শাহীন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়