ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ডাম্পচালক ও মালিকদের সঙ্গে এসপি’র মতবিনিময়

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ১৭ জানুয়ারি ২০২২  
ডাম্পচালক ও মালিকদের সঙ্গে এসপি’র মতবিনিময়

সড়কে একের পর এক প্রাণহানি ও দুর্ঘটনা প্রতিরোধে ডাম্প ট্রাকের চালক ও মালিকদের সঙ্গে মতবিনিময় করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার মো. খায়রুল আলম। 

সোমবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় খাইরুল আলম জানান, সম্প্রতি কুষ্টিয়া জেলায় ডাম্প ট্রাকে সড়ক দুর্ঘটনার হার বৃদ্ধি পাচ্ছে, যা খুবই উদ্বেগজনক। সড়ক পরিবহন আইন ২০১৮ সঠিকভাবে বাস্তবায়ন করে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে এসময় তিনি কুষ্টিয়া ট্রাফিক বিভাগকে নির্দেশনা প্রদান করেন। 

ডাম্প ট্রাক মালিকদের উদ্দেশ্য পুলিশ সুপার বলেন, ‘আপনারা বৈধ ড্রাইভিং লাইসেন্স যেসব  চালকদের আছে তাদের গাড়ি চালাতে দিবেন। ডাম্প ট্রাকে অতিরিক্ত ডালি লাগিয়ে ওভার ওয়েট করে সড়ক ও মহাসড়কে গাড়ি চালালে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’ 

এ সময় অন্যদের মধ্যে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মো. ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মো. রাজিবুল ইসলামসহ সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং কুষ্টিয়া জেলার সকল থানা থেকে আসা ড্রাম ট্রাকের মালিক ও চালকরা উপস্থিত ছিলেন। 

গত এক সপ্তাহে কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় অন্তত ৯ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। এর মধ্যে ড্রাম ট্রাকে প্রাণহানির ঘটনা ঘটেছে ৭ জনের।

কাঞ্চন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়