ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

আজ ডিসি সম্মেলনে বক্তব্য রাখবেন চাঁদপুরের ডিসি অঞ্জনা খান মজলিশ

অমরেশ দত্ত জয় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ১৮ জানুয়ারি ২০২২   আপডেট: ০৯:৫০, ১৮ জানুয়ারি ২০২২
আজ ডিসি সম্মেলনে বক্তব্য রাখবেন চাঁদপুরের ডিসি অঞ্জনা খান মজলিশ

তিন দিনব্যাপী ডিসি সম্মেলন শুরু হচ্ছে আজ। সকাল ১০টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সম্মেলন উদ্বোধন করবেন।এতে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে মাত্র ২ জন ডিসি বক্তব্য রাখবেন। 

এরমধ্যে প্রথমজন হচ্ছেন চাঁদপুরের ডিসি অঞ্জনা খান মজলিশ এবং অন্যজন হচ্ছেন রংপুরের ডিসি আসিব আহসান।

সোমবার (১৭ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। 

২০২১ সালের ৩ জানুয়ারি অঞ্জনা খান মজলিশ চাঁদপুরের প্রথম নারী ডিসি হিসাবে যোগদান করেন। গেলো বছর থেকে এই সময়ের মধ্যে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চাঁদপুর থেকে ভার্চ্যুয়ালি যোগ দিয়ে কথা বলেছেন। তবে দেশের ডিসি সম্মেলনের মতো এতো বড় আসরে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে সরাসরি কথা বলার সৌভাগ্য তিনি এই প্রথম অর্জন করতে যাচ্ছেন।

তিনি বলেন, দীর্ঘ ২ বছরেরও বেশি সময় পর শুরু হচ্ছে ডিসি সম্মেলন। আর তিনদিনের এই ডিসি সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে যে ২ জন জেলা প্রশাসক বক্তব্য রাখবেন তাদের একজন আমি এবং অন্যজন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান। 

তিনি বলেন, মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ১০ টায় বাংলাদেশ টেলিভিশন সম্মেলনটি সরাসরি সম্প্রচার করবে। আমি এই সম্মেলনে চাঁদপুরের মানুষের প্রাণের দাবী শহর রক্ষায় স্থায়ী প্রকল্প গ্রহণসহ বেশ কিছু সমস্যা এবং উন্নয়ন সম্ভাবনা নিয়ে কথা বলবো। কেননা চাঁদপুরের মানুষের পাশে দাঁড়িয়ে তাদের কল্যাণে কাজ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ডিসি হিসাবে নিয়োগ দিয়েছেন। তাই এখানে অবস্থানকালীন সময়ে চাঁদপুরবাসীর কল্যাণেই কাজ করবো। তাছাড়া এই সম্মেলনে সরকার যে নির্দেশনা আমাদের দেবেন তা আমরা আমাদেরকে দেওয়া আইন কানুনের মধ্যে থেকে বাস্তবায়ন করবো। জনস্বার্থের দিক থেকে আমি অবিচল এবং আত্মবিশ্বাসী।

চাঁদপুর/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়