ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিএনজিকে ধাক্কা দিল কাভার্ডভ্যান, নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ১৯ জানুয়ারি ২০২২   আপডেট: ০২:০৬, ২০ জানুয়ারি ২০২২
সিএনজিকে ধাক্কা দিল কাভার্ডভ্যান, নিহত ২

সিরাজগঞ্জের সয়দাবাদ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের বেলকুচি উপজেলায় একটি সিএনজিকে ধাক্কা দিয়েছে কাভার্ডভ্যান। এতে শিশুসহ দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে সয়দাবাদ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের বেলকুচি উপজেলার মেঘুল্লা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আতিকা। সে একই উপজেলার দৌলতপুর গ্রামের নুর মহলের মেয়ে। অপর নিহতের নাম জামাল উদ্দিন। তার বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী থানার মারমি গ্রামে। 

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মেঘুল্লা বাসস্ট্যান্ড এলাকায় একটি কাভার্ডভ্যান উল্টো দিক থেকে আসা একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জামাল হোসেন মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৯ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে আতিকা নামে এক শিশুর মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

তিনি আরো জানান, আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও সিএনজি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। কাভার্ডভ্যানের চালককে আটক করা সম্ভব হয়নি।

আদিত্য/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়