ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইউপি নির্বাচন: কিশোরগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুর 

কিশোরগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১৯ জানুয়ারি ২০২২  
ইউপি নির্বাচন: কিশোরগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুর 

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ জানুয়ারি। নির্বাচন ঘিরে প্রচারণায় প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। এমন অবস্থায় বুরুদিয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে।

এই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছেন মো. নাজমুল হুদা রুবেল। তিনি অভিযোগ করে বলেন, মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে আওয়ামীলীগ প্রার্থী মো. মাহবুবুর রহমানের সমর্থকরা মিছিল করে তালতলা বাজারে তার অফিসে হামলা চালায়। এ সময় তারা দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে অফিসের চেয়ার-টেবিল ভাংচুর, ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলে। পরে তিনি পাকুন্দিয়া থানার ওসি ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ দেন।

স্বতন্ত্র নাজমুল হুদা রুবেল বলেন, ‘নির্বাচনে আমার সঙ্গে হেরে যাওয়ার ভয়ে আওয়ামী লীগ প্রার্থী এমন নোংরা কাজ করেছেন। আমি ও আমার কর্মী-সমর্থকরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে সঠিক বিচার প্রত্যাশা করছি।’ 

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, স্বতন্ত্র প্রার্থী মৌখিক অভিযোগ করেছেন। লিখিত অভিযোগ পেলে ঘটনার সত্যতা যাচাই করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

বুরুদিয়া ইউনিয়নের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনও লিখিত অভিযোগ আসেনি। আসলে নিয়ম অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ ইউনিয়নে সাত জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নের ২১ হাজার ২৯০ জন ভোটার ইভিএমে ভোট দেবেন। 

রুমন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়