ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

প্যানেল মেয়রের বিরুদ্ধে অভিযোগ দায়ের, নেতাকর্মীদের থানায় চড়াও

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১১, ১৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:১২, ১৯ জানুয়ারি ২০২২
প্যানেল মেয়রের বিরুদ্ধে অভিযোগ দায়ের, নেতাকর্মীদের থানায় চড়াও

মুন্সীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন সাগরের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় দায়ের করা অভিযোগ প্রত্যাহারের দাবিতে কয়েকশত নেতাকর্মী সদর থানায় চড়াও হয়।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুর ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত মুন্সীগঞ্জ সদর থানায় অবস্থান করেন পৌর মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লবসহ নেতাকর্মীরা। এ তথ্য পেয়ে সদর থানায় ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিনহাজুল আবেদিন।

এ সময় নেতাকর্মীরা থানা প্রাঙ্গণে প্রবেশ করে স্লোগান দিয়ে সাজ্জাত হোসেন সাগরের বিরুদ্ধে ‘মিথ্যা’ অভিযোগ প্রত্যাহার দাবি করেন। ক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, সদর থানা পুলিশ স্থানীয় প্রভাবশালীদের কথা শুনে প্যানেল মেয়রের বিরুদ্ধে অভিযোগ নিয়েছে। তারা এর প্রতিবাদ জানান।

তবে পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব বলেন, ‘আমি নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করতে থানায় গিয়েছিলাম।’

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর সিদ্দিক বলেন, পৌরসভার মেয়র থানায় এসেছিলেন প্যানেল মেয়র সম্পাদক সাজ্জাত হোসেন সাগরের বিরুদ্ধে অভিযোগের বিষয়টি জানার জন্য। এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, মুন্সীগঞ্জ পৌরসভার আরেক কাউন্সিলর সোহেল রানা রানু, আব্দুল সাত্তার মুন্সি প্রমুখ।

গত মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে অহিদুজ্জামান বাবুল নামে এক ব্যক্তি তার বাড়ি পাঁচঘড়িয়া কান্দি গ্রাম থেকে শহরে উদ্দেশে রওনা দিয়ে অ্যাডভোকেট সাজ্জাত বাড়ির সামনে আসলে প্যানেল মেয়র সাজ্জাদ হোসেন সাগর ও সঙ্গে থাকা কয়েকজন তার পথরোধ করে মারধর করে। পরে পুলিশ সেখান থেকে বাবুলকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এছাড়াও সাজ্জাত হোসেন সাগরের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা রয়েছে বলে জানান ওসি আবু বকর সিদ্দিক।

রতন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়