ঢাকা     রোববার   ২৯ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯ ||  ২৭ শাওয়াল ১৪৪৩

ওয়ালটনের পরিচালক মৃদুলের মৃত্যুবার্ষিকীতে টাঙ্গাইলে নানা কর্মসূচি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ২৩:০০, ২১ জানুয়ারি ২০২২
ওয়ালটনের পরিচালক মৃদুলের মৃত্যুবার্ষিকীতে টাঙ্গাইলে নানা কর্মসূচি

কবর জিয়ারত, কোরআন খতম, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণসহ নানা কর্মসূচির মাধ্যমে টাঙ্গাইলে ওয়ালটন গ্রুপের পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুলের প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) মাহাবুব আলম মৃদুলের প্রথম প্রয়াণ দিবসে তার গ্রামের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর এলাকার বিভিন্ন মসজিদে বাদ জুমা বিশেষ দোয়া ও তবারক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম মঞ্জুরুল আলম অভি, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ।

এর আগে সকাল ১১টায় গোসাই জোয়াইরে পারিবারিক কবরস্থানে মাহাবুব আলম মৃদুলের কবরে ওয়ালটন গ্রুপের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও রাইজিংবিডি ডটকমের প্রকাশক এসএম জাহিদ হাসান। এ সময় আরও উপস্থিত ছিলেন— ওয়ালটন হাইটেকের ডিএমডি সোয়েব হোসেন নোবেল, আদালত রোড ওয়ালটন প্লাজার ম্যানেজার অনুপ কুমার সাহা, ওয়ালটন সার্ভিস সেন্টারের অ্যাসিস্ট্যান্ট সিনিয়র অফিসার মো. জুলহাস প্রমুখ।

আজ মাহাবুব আলম মৃদুলের আত্মার মাগফেরাত কামনায় ওয়ালটনের প্রধান কার্যালয়, করপোরেট কার্যালয়, ওয়ালটন প্লাজা ও সারা দেশের ওয়ালটনের বিক্রয় কেন্দ্রগুলোতে বাদ জুমা দোয়া মাহফিল করা হয়েছে।

মাহবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান। মাহবুব আলম মৃদুল ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপে পরিচালক হিসেবে যোগদানের পর সংক্ষিপ্ত সময়ের মধ্যে তার মেধার স্বাক্ষর রাখেন।

২০২১ সালের ২১ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান মাহাবুব আলম মৃদুল। তার বয়স হয়েছিল ২৩ বছর।

কাওছার/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়