ঢাকা     রোববার   ২৯ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯ ||  ২৭ শাওয়াল ১৪৪৩

গাজীপুরে ইউএনও`র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৫৯, ২৩ জানুয়ারি ২০২২  
গাজীপুরে ইউএনও`র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসসাদিকজামানের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে স্থানীয় ব্যবসায়ীদের কাছে দাবির অভিযোগ উঠেছে।

শনিবার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলার জামালপুর ইউনিয়নের দালান বাজারের কয়েকজন ব্যবসায়ীর মোবাইলে ফোন করে প্রতারক চক্রটি টাকা দাবি করে।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আসসাদিকজামান।

জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম বলেন, ‘শনিবার দুপুরে প্রথমে ২নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আজিম উদ্দিনের মোবাইল নম্বরে ইউএনও স্যারের মোবাইল নম্বর থেকে ফোন করে বাজারের মিষ্টি ব্যবসায়ীদের মোবাইল নম্বর সংগ্রহ করে দিতে বলেন। পরে গ্রাম পুলিশ আজিম উদ্দিন ৬ জন ব্যবসায়ী মোবাইল নম্বর সংগ্রহ করে দেন। এরপর বিকেলে ওই ব্যবসায়ীদের মোবাইল নম্বর ফোন করে ইউএনও স্যারের পরিচয়ে ৫০ হাজার করে টাকা দাবি করে।

২ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আজিম উদ্দিন বলেন, দুপুর দেড়টার দিকে আমার মোবাইল নম্বরে ইউএনও স্যারের পরিচয়ে ফোন করে দালান বাজারের মিষ্টি ব্যবসায়ীদের মোবাইল নম্বর সংগ্রহ করে দিতে বলেন। পরে আমি ৬ জন ব্যবসায়ী মোবাইল নম্বর সংগ্রহ করে দেই। পরে তা জানতে পারি এটি প্রতারক চক্রের কাজ।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসসাদিকজামা সাংবাদিকদের জানান, ‘আমার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র জামালপুর ইউনিয়নের কয়েকজন ব্যবসায়ীর মোবাইলে ফোন করে টাকা দাবি করেছে বলে অভিযোগ পেয়েছি।

রফিক সরকার/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়