ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বাসের ধাক্কায় মাইক্রোবাস খাদে, নিহত ২

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ২৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:২৯, ২৩ জানুয়ারি ২০২২
বাসের ধাক্কায় মাইক্রোবাস খাদে, নিহত ২

নিহত টুটুল ও মাহফুজ

কুমিল্লার চান্দিনায় চাঁদপুর থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস পরিবহন বাসের ধাক্কায় মাইক্রোবাস খাদে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে।  একজন ঘটনাস্থলে এবং আরেকজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এরা মাইক্রোবাসের যাত্রী ছিলেন। 

নিহতরা হলেন- চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের বাখরাবাদ গ্রামের মৃত খলিলুর রহমান সুয়ার ছেলে মোহাম্মদ টুটুল (৪৫) ও জেলার দেবিদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের গাংটিয়ারা গ্রামের আবদুর রশিদের ছেলে মো.মাহফুজ আলম (৩০)। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত চারজন। 

শনিবার (২২ জানুয়ারি) রাত সাড়ে এগারটায় বিষয়টি নিশ্চিত করেন হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম।  শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার তীরচর এলাকায় দুর্ঘটনাটি ঘটে বলে জানান তিনি।

তিনি জানান, ঘটনার পর বাসটিকে আটক করা গেলেও চালক-হেলপার পালিয়ে গেছে।

শনিবার রাতে প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসের বাসটি পিছন থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই টুটুল নিহত হয়। গুরুতর আহতাবস্থায় মাহফুজকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, আহতরা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মোহাম্মদ শরীফ/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়