ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

চাঁদপুর আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি কামাল ও সম্পাদক মামুন

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৫, ২৪ জানুয়ারি ২০২২   আপডেট: ০২:২৮, ২৪ জানুয়ারি ২০২২
চাঁদপুর আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি কামাল ও সম্পাদক মামুন

চাঁদপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভপতিসহ বিএনপি সমর্থিত প্যানেল থেকে ৪জন এবং আওয়ামীলীগ সমর্থিত প্যানেল থেকে সাধারণ সম্পাদকসহ ১১জন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

২৩শে জানুয়ারী রোববার দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটের পর এ ফলাফল ঘোষণা করা হয়।

এই ফলাফল ঘোষণা করেন জেলা আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. শহীদ উল্লাহ কায়সার। এ সময় নির্বাচনে দায়িত্ব পালন করা রিটানিং অফিসার অ্যাড. আলম খান মঞ্জু, সহকারী নির্বাচন কমিশনার অ্যাড. এম এ হালিম পাটওয়ারী ও অ্যাড. জেসমিন আক্তারসহ প্রার্থী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

এবারের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ ও বিএনপি সমর্থিত সমমনা আইনজীবী পরিষদ নামে ২টি প্যানেলে মোট ১৫টি পদে ৩০জন প্রার্থী অংশ নিয়েছিলেন। এতে মোট ৩৩৭ ভোটারের মধ্যে ৩৩৩ জন ভোটার নিজেদের ভোটাধিকার গোপন ব্যালটের মাধ্যমে প্রয়োগ করে উৎসবমুখর পরিবেশে নিজেদের ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করেন। এ নির্বাচনে ৪ জন ভোটার ভোট দেননি। এরমধ্যে ১ জন আমেরিকা এবং অপর ৩ জন ভোটার অসুস্থ্য থাকায় ভোট দিতে পারেননি।

প্রাপ্ত ভোটসহ নির্বাচিত সভাপতি হচ্ছেন অ্যাড. কামাল উদ্দিন আহমেদ (১৬২), সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ আব্দুল্লাহ মামুন(২২৬), যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. গোলাম কাউছার শামীম(১৭১), সিনিয়র সহ-সভাপতি অ্যাড. মোঃ মাইনুল আহছান (১৭২), জুনিয়র সহ-সভাপতি অ্যাড. এএনএম মাঈনুল ইসলাম (১৮৩), সম্পাদক ফরমস্ অ্যাড. মোহাম্মদ নুরুল আমিন খান(১৭৪), সম্পাদক লাইব্রেরী অ্যাড. নিবাস চন্দ্র সরকার (১৭৪), সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার অ্যাড. মোঃ ইমান হোসেন টিটু(১৮৪), জেনারেল অডিটর অ্যাড. শাহাদাত সরকার শাওন (১৬৯), রানিং অডিটর অ্যাড. মোঃ নাদিম হোসেন তালুকদার(১৭২), চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি অ্যাড. মোঃ মাসুদ রানা(১৮৯), সদস্য রেজিস্ট্রারিং অথরিটি অ্যাড. মোঃ শাখাওয়াত হোসেন মজুমদার(১৭৮), অ্যাড. মোঃ আবু কাউছার(১৮০) এবং অ্যাড. তাছলিমা আক্তার(১৬৫)।

নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদকসহ ১১জন নির্বাচিত প্রার্থীকে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালসহ নেতৃবৃন্দরা শুভেচ্ছা জানিয়েছেন।

অমরেশ দত্ত জয়/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়