ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শ্বশুর বাড়িতে জামাইয়ের ঝুলন্ত লাশ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ২৪ জানুয়ারি ২০২২  
শ্বশুর বাড়িতে জামাইয়ের ঝুলন্ত লাশ

কুষ্টিয়ার সদর উপজেলার লাহিনী বটতলা এলাকার শ্বশুর বাড়ি থেকে জামাই নাসির হোসেনের (৩২) গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে লাহিনী বটতলার খন্দকার পাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত নাসির হোসেন সদর উপজেলার আলামপুর ইউনিয়ন ভাদালিয়া কাথুলিয়া গ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে। 

স্থানীয় বাসিন্দারা জানান, খন্দকার পাড়া এলাকার শওকত আলীর মেয়ে সুমাইয়া সুলতানা কাঞ্চনের (৩২) স্বামী ২০১৪ সালে সড়ক দুর্ঘটনায় মারা যান। ২০১৬ সালে প্রেম করে সুমাইয়াকে বিয়ে করেন কাথুলিয়া গ্রামের নাসির। সুমাইয়া ঢাকায় চাকরি করেন। সুমাইয়া কুষ্টিয়ায় তার বাবার বাড়িতে বেড়াতে আসলে নাসিরও কাথুলিয়া গ্রাম থেকে শ্বশুর বাড়িতে আসেন। সকালে তার লাশ উদ্ধার হয়। 

নাসিরের শ্বশুর বাড়ির লোকরা জানান, রোববার সন্ধ্যায় বেড়াতে আসেন নাসির। সকালে তার লাশ ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নাসিরের লাশ উদ্ধার করে।

নিহত নাসির হোসেনের ছোট ভাই নাজমুল হোসেন অভিযোগ করে বলেন, ‘আমার বড় ভাইকে তার শ্বশুর বাড়ির লোকজন হত্যা করে গলাই রশি দিয়ে ঝুলিয়ে রেখেছিলো।’

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, ‘পরিবারের লোকজন লাশটি নিচে নামিয়ে পুলিশকে খবর দেয়। লাশটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

কাঞ্চন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়