ঢাকা     সোমবার   ২৩ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪২৯ ||  ২১ শাওয়াল ১৪৪৩

বান্দরবানের পৌর মেয়রসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বান্দরবান প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ২৪ জানুয়ারি ২০২২  
বান্দরবানের পৌর মেয়রসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। 

সোমবার (২৪ জানুয়ারি) জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এ আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী কাজী মহোতুল ইসলাম যত্ন এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, নারী নির্যাতন, ভাঙচুর, বেআইনি সমাবেশের অভিযোগে ২০২১ সালের ১৮ জুন মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, মাহাবুর রহমান, নাছির উদ্দিন, আশুতোষ দে, শেখ ফরিদ উদ্দিন, মো. মিলনসহ সাত জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন রেহেনা আক্তার নামের এক নারী। আদালত অভিযোগ গ্রহণ করে ওসিকে (টুরিস্ট পুলিশ) তদন্তের নির্দেশ দেন। দীর্ঘ তদন্ত শেষে নাছির উদ্দিন, আশুতোষ দে, শেখ ফরিদ উদ্দিনের বিরুদ্ধে ঘটনায় জড়িত থাকার বিষয়ে আদালতে প্রতিবেদন জমা দেওয়া হয়।

ওই প্রতিবেদনে নারাজি দেন বাদী রেহেনা আক্তার। পরে মামলার তদন্তে মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সম্পৃক্ততা পাওয়া যায়। আজ মেয়রসহ চার জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

মামলার বাদী রেহেনা বেগম বলেন, পিতার মৃত্যু হওয়ার আগে আমাদের ভাই-বোনদের অংশ ভাগ করে দিয়েছেন। কিন্তু মেয়রের ক্ষমতা দেখিয়ে আমাদেরকে পুলিশ দিয়ে হয়রানি করা হয়। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এই বিষয়ে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর একান্ত সহকারী ও গ্রেপ্তারি পরোয়ানা প্রাপ্ত আশুতোষ দে বলেন, রেহেনা আক্তার নামের এক নারী মামলা করেছিলেন। তবে গ্রেপ্তারি পরোয়ানার ব্যাপারে কিছু জানি না।

বাসু দাশ/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়