ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

পটুয়াখালীতে দুই বাসের সংঘর্ষে আহত ২০

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০০, ২৪ জানুয়ারি ২০২২   আপডেট: ০০:১৫, ২৫ জানুয়ারি ২০২২
পটুয়াখালীতে দুই বাসের সংঘর্ষে আহত ২০

পটুয়াখালীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। 

সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের বাধঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা সাকুরা পরিবহনের একটি বাস বাধঘাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মায়ের দোয়া নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুটি বাসই ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় উভয় বাসের অন্তত ২০ জন আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করেন। 

আহতদের মধ‌্যে জহিরুল ইসলাম (৩৮), রবিউল ইসলাম( ৩১), আফজাল হোসেন (৬০), মো. আসলাম (২৫), বাদল মৃধা (৬০), খাদিজা বেগম (৪০), কবির সিকদার (৩৫), আবদুর রফিক (৪৫), মো. রফিক (৩৭), মো. নজরুল ইসলাম (৩১), মো. বাপ্পি (২৭), মো. শামিম (২৮), মো. মুজাহিদুল ইসলাম (১৭), শান্ত (২১), শিপ্রা রানী (৩৫) ও সুবাস বড়ালের (৬৪) নাম জানা গেছে। 

পটুয়াখালী মেডিক‌্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মনিকা মল্লিক বলেন, ‘আহত ২০ থেকে ২২ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। অনেকেই ভর্তি করা হয়েছে।’ 

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই চালক পালিয়ে যায়। বাস দুটিকে আটক করা হয়েছে।’

ইমরান/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়