ঢাকা     সোমবার   ২৩ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪২৯ ||  ২১ শাওয়াল ১৪৪৩

শিক্ষককে ফেনসিডিল দিতে গিয়ে নিরাপত্তাকর্মী আটক

সিলেট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ২৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:৩৭, ২৫ জানুয়ারি ২০২২
শিক্ষককে ফেনসিডিল দিতে গিয়ে নিরাপত্তাকর্মী আটক

ফেনসিডিলসহ আটক জাহিদুর

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্দোলনকারী শিক্ষার্থীদের হাতে ফেনসিডিলসহ জাহিদুর রহমান নামে এক নিরাপত্তাকর্মী আটক হয়েছেন। পরে তাকে পুলিশের কাছে সোপার্দ করেন শিক্ষার্থীরা।  এ সময় আন্দোলনরত শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

সোমবার (২৪ জানুয়ারি) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন সংলগ্ন টিচার্স ডরমেটরিতে যাওয়ার সময় তাকে আটক করা হয়। 

আটক জাহিদুর জানান, শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার অসুস্থতার কথা বলে ওষুধ নিয়ে আসতে বলেন তাকে। ওই শিক্ষকের দেখানো এক লোক তার কাছে একটি প্যাকেট দেন। ওই প্যাকেটে একটি ফেনসিডিলের বোতল ছিল। সেখান থেকে ফেরার সময় চেকি পয়েন্টে আন্দোলরত শিক্ষার্থীদের হাতে ধরা পড়েন তিনি। এ সময় তার কাছ থেকে একটি আইডি কার্ড পাওয়া যায়।

এদিকে আটকের পরপরই অন্দোলনরত শিক্ষার্থীরা জাহিদুরকে টিচার্স ডরমেটরিতে ওই শিক্ষকের রুমে নিয়ে যায়। তবে ওই শিক্ষককে রুমে পাওয়া যায়নি।

সিলেট মেট্রোপলিটন পুলিশ উত্তরের ডেপুটি কমিশনার আজবাহার আলী শেখ বলেন, ‘শিক্ষার্থীরা ফেনসিডিলের বোতলসহ ওই গার্ডকে আটক করেন। বোতলের গায়ে বাংলায় এবং হিন্দি ভাষায় ফেনসিডিল লেখা আছে। তবে পরীক্ষা করে দেখার পরই বোঝা যাবে এটা কী। আটক নিরাপত্তা কর্মী বর্তমানে জালালাবাদ থানা হাজতে রয়েছে।’

এ বিষয়ে জানতে অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। এরপর থেকে তার মুঠোফোনটি বন্ধ রয়েছে।

নূর আহমদ/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়