ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুন্সীগঞ্জে অটোরিকশা চুরি করতে হিমেলকে হত্যা : পুলিশ

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ২৫ জানুয়ারি ২০২২  
মুন্সীগঞ্জে অটোরিকশা চুরি করতে হিমেলকে হত্যা : পুলিশ

মুন্সীগঞ্জের সদর উপজেলার মুক্তারপুরে মল্লিক রায় দীঘি থেকে অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুর ১টার দিকে জেলা পুলিশের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব। তিনি জানান, মূলত অটোরিকশা চুরি করতে হিমেল মীরকে হত্যা করা হয়। 

হত্যায় গ্রেপ্তারকৃতরা হলেন, প্রধান আসামি মুন্সীগঞ্জ সদর উপজেলার ভিটি হোগলা গ্রামের মুসা সরকার (৪৫), তার দুই সহযোগী পটুয়াখালী জেলার নজরুল ফরাজী (৩০) ও সবুজ চৌকিদার (২৮)। এছাড়াও চোরাই জিনিস কেনার দায়ে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার আবুল হোসেন (৪০) ও মোখলেস হোসেনকে (৩৮) গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, গত ১৪ জানুয়ারি অটোরিকশা চুরির উদ্দেশে হিমেল মীরকে (২৩) মুসার ঘরে নিয়ে নেশাজাতীয় পানীয় পান করায়। একপর্যায়ে হিমেল অচেতন হয়ে গেলে আসামি মুসা ও তার দুই সহযোগী মিলে হিমেলের অন্ডকোষ চেপে আঘাত করে হত্যা করে। পরে হিমেলের হাত-পা বেঁধে বস্তার ভিতর ঢুকিয়ে রাত ১১টার দিকে মল্লিক রায় দীঘিতে নিয়ে ফেলে দেয়। নিহত হিমেল সদর উপজেলার গোসাইবাগ এলাকার সাইজুদ্দিন মীরের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, সেই অটোরিকশা ২২ হাজার টাকায় বিক্রি করে দেয় আসামিরা। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করে। পরে জেলার বিভিন্ন প্রান্ত থেকে এই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। 
 

রতন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়