ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভৈরবে ট্রাক ভর্তি দেড় কোটি টাকা মূল্যের কসমেটিকসহ আটক ২

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৫৩, ২৫ জানুয়ারি ২০২২  
ভৈরবে ট্রাক ভর্তি দেড় কোটি টাকা মূল্যের কসমেটিকসহ আটক ২

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলার ঢাকা-সিলেট হাইওয়েতে দেড় কোটি টাকার বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিকস ও ট্রাকের চালকসহ দুইজনকে আটক করেছে ভৈরব হাইওয়ে থানা পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত আটটায় ভৈরব হাইওয়ের পুলিশ সুপার মো. শহিদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা সাতক্ষীরা জেলার আলীপুর গ্রামের নাজির উদ্দিনের পুত্র গাড়িচালক আমিনুর রহমান (৩৫) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জিল্লুর রহমানের পুত্র হেলপার মো. শিপু (২৮)। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।

তিনি জানান, সিলেটের জৈন্তাপুর থেকে একটি ট্রাকে করে ভারতীয় বিভিন্ন প্রসাধনী রাজধানী ঢাকায় পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের জগন্নাথপুর এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরের দিকে একটি ট্রাক আটক করা হয়।

পরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেটে মো. জুলহাস হোসেন সৌরভের উপস্থিতিতে অভিযান চালানো হয়। অভিযানে ২৯২টি কার্টুনে ৬ ধরণের সরকারি অনুমোদনহীন ভারতীয় কসমেটিক পণ্য পাওয়া যায়। বিভিন্ন কার্টুনে এ্যালোভেরা জেলি, ভেটনুভেট ক্রীম, স্কীন সাইন, স্কীন সান লাইট, বেবি লোশন আইস ও জনসন নাইস ক্রীম জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা এখনো কিছু স্বীকার করেনি। তদন্ত চলমান রয়েছে। তবে ধারণা করা হচ্ছে দীর্ঘদিন ধরে ভৈরবের ঢাকা-সিলেট মহাসড়কে সরকারি কর ফাঁকি দিয়ে এসব পণ্য দেশের বিভিন্ন প্রান্তে বিক্রি হয়ে আসছে।

রুমন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়