ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

রিদুয়ান হত্যা: দুই আসামি ৩ দিনের রিমান্ডে

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ২৬ জানুয়ারি ২০২২  
রিদুয়ান হত্যা: দুই আসামি ৩ দিনের রিমান্ডে

কক্সবাজারের উখিয়ার সোনাইছড়িতে আলোচিত রিদুয়ান হত্যা মামলায় দুই আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. অলিউর রহমান ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শ্রীজ্ঞান তঞ্চঙ্গা রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি গ্রামের মৃত সৈয়দ কাশেমের ছেলে মোহাম্মদ ইউছুপ ওরফে পুতিয়া এবং মো. ইউনুচ ওরফে বদাইয়া।

কক্সবাজার কোর্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার দে বলেন, ‘মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক শ্রীজ্ঞান তঞ্চঙ্গা তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালের ২২ আগস্ট কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি গ্রামের মৃত সৈয়দ কাশেমের একটি সুপারি বাগানে রিদুয়ান হোসেনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে মোহাম্মদ ইউছুপ ওরফে পুতিয়া, মো. ইউনুচ ওরফে বদাইয়া ও জসিম উদ্দিনকে আসামি করে একটি হত্যা মামলা রুজু করা হয়।

নিহত রিদুয়ান হোসেনের পিতা হোসেন আহমদ অভিযোগ করে বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে ২১ আগস্ট রাতের আঁধারে আসামি ইউছুপ ওরফে পুতিয়া এবং ইউনুচ ওরফে বদাইয়া পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যার পর আমার ছেলেকে তাদের সুপারি বাগানে বিদ্যুতের তারে জড়িয়ে রাখে। পরে সকালে সেই বিদ্যুতের তারে জড়িয়ে রিদুয়ান মারা গেছে বলে অপপ্রচার চালিয়ে গা-ঢাকা দেয়। অনেকদিন আগে থেকে আমার পরিবারের সঙ্গে তাদের বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে আমার ছেলে রিদুয়ানকে হত্যা করা হয়েছে। আমি এই হত্যার সঠিক বিচার চাই।’

তারেকুর/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়