ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কুষ্টিয়ার দুই উপজেলায় ২ খুন

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ২৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১০:৪৫, ২৭ জানুয়ারি ২০২২
কুষ্টিয়ার দুই উপজেলায় ২ খুন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পূর্ব শত্রুতার জেরে দিদার (১৬) নামের এক স্কুল ছাত্রকে এবং খোকসা উপজেলায় পরকীয়ার জেরে সেলিনা খাতুন (৩৫) নামের এক গৃহবধূকে হত্যা করা হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) রাত ৯টা ও ১১টার দিকে ঘটনা দুটি ঘটে। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, পূর্ব শত্রুতার জেরে বুধবার রাতে উপজেলার শিলাইদহ বাজারে কয়েকজন ব্যক্তি দিদারকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। দিদার একই উপজেলার কসবা গ্রামের হোসেন আলীর ছেলে। 

তিনি আরো জানান, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এদিকে জেলার খোকসা উপজেলা থেকে সেলিনা খাতুন নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১১টার দিকে স্বামীর বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

নিহত সেলিনা উপজেলার একতারপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের রাইস মন্ডলের স্ত্রী। 

স্থানীয় সূত্রে জানা গেছে, কিছুদিন আগে একই এলাকার বিল্লাল হোসেনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে সেলিনার। রাতে সেলিনার লাশ দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই হাসানুর শেখ বাদী হয়ে খোকসা থানায় একটি মামলা করেছেন। ঘটনার পর থেকেই পালাতক আছেন বিল্লাল হোসেন।

কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম জানান, পৃথক দুটি হত্যাকাণ্ডের ঘটনার তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। আসামিরা ধরা পড়লে হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানা যাবে।

কাঞ্চন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়