ঢাকা     রোববার   ২৯ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯ ||  ২৭ শাওয়াল ১৪৪৩

রাইজিংবিডির সহকারী বার্তা সম্পাদক বকুলের বাবার দাফন সম্পন্ন

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ২৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:১৮, ২৭ জানুয়ারি ২০২২
রাইজিংবিডির সহকারী বার্তা সম্পাদক বকুলের বাবার দাফন সম্পন্ন

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের সহকারী বার্তা সম্পাদক জাহাঙ্গীর আলম বকুলের বাবা মো. আব্দুল ওয়াহাবের (৮০) দাফন সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কামারালি বহুমুখি মাধ্যামিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

মো. আব্দুল ওয়াহাব বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে স্ট্রোক করেন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুর সময় তিনি স্ত্রী, পাঁচ সন্তান ও নাতী নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

১৯৪২ সালে সাতক্ষীরার বিহারীনগরে মাতুলালয়ে আব্দুল ওয়াহাবের জন্ম। তাঁর বাড়ি সাতক্ষীরার কলারোয়া থানার কামারালি গ্রামে। পেশাগত জীবনে তিনি ছিলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার কামারালি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। উচ্চশিক্ষা গ্রহণের পর তিনি শিক্ষকতাকে পেশা হিসেবে বেছে নেন। প্রায় ৩৮ বছরের শিক্ষকতা জীবনে তাঁর অসংখ্য ছাত্র-ছাত্রী দেশের মুখ উজ্জ্বল করেছেন।

অবসরে যাওয়ার পর আব্দুল ওয়াহাব দুই-তিনটি প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকের দায়িত্বে ছিলেন। দীর্ঘ সময় অতিথি শিক্ষক ছিলেন কলারোয়ায় প্রতিষ্ঠিত বিএড কলেজে। শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে বিশ্বব্যাংকের অর্থায়নের একটি প্রকল্পে প্রশিক্ষক হিসেবে দেশব্যাপী প্রায় ৬ বছর চাকরি করেছেন। তিনি দীর্ঘ সময় যশোর শিক্ষাবোর্ডের প্রধান নিরীক্ষকও ছিলেন। 

শাহীন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়