ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শখ পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে 

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ২৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:১৪, ২৭ জানুয়ারি ২০২২

‘বাক্ বাকুম পায়রা/ মাথায় দিয়ে টায়রা/ বউ সাজবে কাল কি/ চড়বে সোনার পালকি।’

পালকিতে চড়ে বিয়ে করার দিন ফুরিয়েছে আরো আগে। ঘোড়ার গাড়ির যুগও শেষ। এখন যন্ত্রচালিত বাহনেই ভরসা রাখেন বর-কনে। সেখানেও রয়েছে বিস্ময়। বিরামপুরের ইমরান হোসেন বিয়ে করতে এসেছেন হেলিকপ্টারে চড়ে। ফলে বর দেখার জন্য না হলেও হেলিকপ্টার দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েছিলেন স্থানীয় মানুষ। 

কৌতূহলী মানুষের ভিড় সামলাতে অবেশেষে পুলিশের সাহায্য নিতে হয়েছে কনেপক্ষকে। 

ইমরান হোসেন রাজশাহী জেলার পুঠিয়ার ইসমাইল হোসেনের ছেলে। অন্যদিকে কনে বিরামপুর উপজেলার শিমুলতলী গ্রামের ইফফাত জাহান। তার বাবার নাম মিজানুর রহমান। 

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে হেলিকপ্টারটি ইমরানকে নিয়ে স্থানীয় সরকারি ডিগ্রী কলেজ মাঠে অবতরণ করে। এ সময় তার সঙ্গে চারজন বরযাত্রী ছিলেন। হেলিকপ্টারের শব্দে মুহূর্তেই আশপাশের গ্রাম থেকে মানুষ ছুটে আসে কলেজ মাঠে। এ সময় সবার চোখে-মুখে ছিল বিস্ময়। 

মিজানুর রহমান এ প্রসঙ্গে রাইজিংবিডিকে বলেন, দেশে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। সে কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে বিয়ের আয়োজন করেছি। বিয়ের কাজ সম্পূর্ণ হলেই তারা হেলিকপ্টারে চলে যাবে। 

কেন এমন ব্যতিক্রম আয়োজন? জানতে চাইলে ইমরান হোসেন বলেন, আমার জীবনের একটা বড় শখ ছিল হেলিকপ্টারে করে বরযাত্রী নিয়ে বিয়ে করবো। তাছাড়া করোনা পরিস্থিতিও ভালো না। শখ ও দায়িত্ব দুটোকে সামনে রেখেই এই সিদ্ধান্ত। 

এ প্রসঙ্গে বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত জানান, কলেজ মাঠে হেলিকপ্টার নামানোর জন্য আমাদের কাছে তারা অনুমতি চেয়েছিল। আমরা অনুমতি দিয়েছি। শুধু তাই নয়, নিরাপত্তার জন্য সেখানে পুলিশও পাঠিয়েছি। 
 

মোসলেম/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়