ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

ময়মনসিংহ আইনজীবী সমিতির সভাপতি নুরুল, সম্পাদক মনজুরুল

  ময়মনসিংহ প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ২৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:৪৯, ২৮ জানুয়ারি ২০২২
ময়মনসিংহ আইনজীবী সমিতির সভাপতি নুরুল, সম্পাদক মনজুরুল

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মো. নুরুল হক ও সাধারণ সম্পাদক পদে এস আই এম মনজুরুল হক বাচ্চু নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রিজাইডিং অফিসার অ‌্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত।

তিনি জানান, বৃহস্পতিবার সমিতি ভবনে পনেরটি পদে সরাসরি ভোট হয়। দিনভর শান্তিপূর্ণ ভোট শেষে রাতে ভোট গণনা করা হয়।  শুক্রবার সকালে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে মো. নুরুল হক ৪৩৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিকাশ চন্দ্র রায় পেয়েছেন ৩৯৫ ভোট।  সাধারণ সম্পাদক পদে মনজুরুল হক বাচ্চু পেয়েছেন ৪৩২ ভোট।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম পেয়েছেন ৩৯২ ভোট।

সহ সভাপতির দুটি পদে জয় পেয়েছেন আবুল কালাম আজাদ ও আজহারুল হক আজহার। সহ সম্পাদকের তিনটি পদে জয় পেয়েছেন ড. মো. আব্দুল্লাহ আল বাকী, মো. মাজেদুল করিম সজল ও মো. আব্দুল্লাহ। অডিটর পদে বিজয়ী হয়েছেন মো. ওবায়দুল হক শোভন।

এছাড়াও সদস্য পদে নির্বাচিত ৭ জন হলেন- মো. হাবিবুর রহমান, মো. সালাহ্ উদ্দিন আল রাশিদ, মারুফ রায়হান খান, নুরে আলম রিপন, মিসেস মুক্তারা খাতুন মনি, মাহবুব আল মামুন ও মোহাম্মদ সেকান্দর আলী।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন আইনজীবী খোরশেদ আলম। সহকারী প্রিজাইডিং ছিলেন আইনজীবী এমদাদুল হক মিল্লাত ও আব্দুল মুত্তালেব লাল। 

/মিলন/এসবি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়