ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে মারধর 

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ৮ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১১:৫৮, ৮ ফেব্রুয়ারি ২০২২
উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে মারধর 

নতুন বউকে সঙ্গে নিয়ে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন সুরুজ আলী। সেখানে লুৎফর রহমান (২১) ও জুয়েল (২৪) নামের দুই বখাটে তার স্ত্রীকে উত্যক্ত করতে শুরু করে। এর প্রতিবাদ করেন সুরুজ। এতে ক্ষিপ্ত হয়ে ওই দুই যুবক সুরুজকে মারধর করে। 

এদিকে ঘটনার পর সোমবার (৭ ফেব্রুয়ারি) আটোয়ারী থানায় লুৎফর ও জুয়েলের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সুরুজ। 

গত রোববার (৬ ফেব্রুয়ারি) বিকেলে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের দারখোর-ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সুরুজ আলী একই উপজেলার ধামোর ইউনিয়নের জুগিকাটা এলাকার বাসিন্দা। 

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, রোববার দারখোর-ফকিরপাড়া এলাকায় নতুন বউকে (১৮) নিয়ে খালার বাড়িতে বেড়াতে যান সুরুজ। স্ত্রীকে সঙ্গে নিয়ে খালার বাড়ির পাশের একটি কালভার্টে বেড়াতে যান তিনি। এ সময় স্থানীয় দুই তরুণ তার স্ত্রীকে অশালীন কথাবার্তা বলে উত্ত্যক্ত করতে থাকেন। প্রতিবাদ করেন সুরুজ। এতে ক্ষিপ্ত হয়ে ওই দুই তরুণ সুরুজের স্ত্রীর হাত ধরে টানাটানি শুরু করে। এ সময় সুরুজের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে অভিযুক্ত লুৎফর ও জুয়েল মিলে সুরুজ ও তাঁর স্ত্রীকে মারধর করেন। এতে জ্ঞান হারান সুরুজ। পরে সুরুজের স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই দম্পতিকে উদ্ধার করে।

এ ঘটনায় সোমবার সন্ধ্যায় স্ত্রীকে উত্ত্যক্ত করা, ধর্ষণের উদ্দেশ্যে টেনেহিঁচড়ে নেওয়ার চেষ্টা এবং স্বামী-স্ত্রী দুজনকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনে আটোয়ারী থানায় অভিযোগ করেন সুরুজ। অভিযোগে তোড়িয়া ইউনিয়নের দারখোর এলাকার লুৎফর রহমান ও জুয়েল এ ঘটনা ঘটিয়েছেন বলে উল্লেখ করা হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সোমবার সন্ধ্যায় এ ঘটনার একটি অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।‘

আবু নাঈম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়