ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

শ্বশুরের দেওয়া মোটরসাইকেলে প্রাণ গেলো জামাইয়ের 

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ১৬ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১০:৩২, ১৬ ফেব্রুয়ারি ২০২২
শ্বশুরের দেওয়া মোটরসাইকেলে প্রাণ গেলো জামাইয়ের 

বিয়ের উপহার হিসেবে শ্বশুরের দেওয়া মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড় হয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আব্দুল জাব্বার (২৬) নামের এক ব্যক্তি। এ ঘটনায় আহত হয়েছে তার নব-বিবাহিতা স্ত্রী সামিয়া খাতুন (১৮)। 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে চুয়াডাড্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হারদী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল জাব্বারের বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলার রুয়েরকান্দি গ্রামে।

স্থানীয় যুবক ইব্রাহিম জানান, এক মাস আগে আব্দুল জাব্বারের সঙ্গে আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের সামিয়া খাতুনের বিয়ে হয়। স্বামী-স্ত্রী বিকেলে মোটরসাইকেল নিয়ে গ্রামের রাস্তায় ঘুরতে বেড় হন। দ্রুতগতিতে চলার সময় মোটরসাইকেলেটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন আব্দুল জব্বার।এ সময় তারা সড়কের উপরে ছিটকে পড়ে মারাত্বকভাবে আহত হন। পরে স্থানীয় লোকজনরা দুইজনকে উদ্ধার করে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, বিয়ের পর উপহার হিসাবে আব্দুল জব্বারকে তার শ্বশুর একটি পালসার মোটরসাইকেল উপহার দেন। ওই মোটরসাইকেলে চড়ে স্বামী-স্ত্রী ঘুরছিলেন। চালক হিসাবে অদক্ষতার কারণেই আব্দুল জাব্বার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এতে তিনি মারা যান। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে আব্দুল জাব্বারের মৃত্যু হয়। তার স্ত্রী সামিয়া ওই স্বাস্থ্য কমপ্লেক্সেই ভর্তি আছেন। 

মহাসিন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়