ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

২২ বছর ছদ্মবেশে পালিয়ে থাকা হত্যার আসামি গ্রেপ্তার 

জামালপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ২৪ ফেব্রুয়ারি ২০২২  
২২ বছর ছদ্মবেশে পালিয়ে থাকা হত্যার আসামি গ্রেপ্তার 

জামালপুরে হত্যা মামলা দায়েরের ২২ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আব্দুল জলিলকে গ্রেপ্তার করেছে র্যাব। এই ২২ বছর তিনি দেশের বিভিন্নস্থানে ছদ্মবেশে পালিয়ে ছিলেন।   

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুরে র্যাবের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এই তথ্য জানান।

আশিক উজ্জামান বলেন, ২০০০ সালের ১৯ মে জামালপুরের মেলান্দহ উপজেলার কাংগালকুর্শা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে চাচাত ভাই আসর উদ্দিনকে কুপিয়ে গুরুতর আহত করে আব্দুল জলিল (৭২)। পরের দিন চিকিৎসাধীন অবস্থায় আসর উদ্দিনের মৃত্যু হয়। হত্যার পর গত প্রায় ২২ বছর ধরে বিভিন্ন স্থানে ছদ্মবেশে পালিয়ে ছিলেন। জামালপুর সদর থানায় হত্যা মামলা দায়েরের পর পলাতক থাকা অবস্থায় গত ২০১৮ সালের ৮ আগস্ট জামালপুরের বিশেষ দায়রা জজ জহুরুল কবির আসামি আব্দুল জলিলকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। 

র্যাবের এই কর্মকর্তা জানান, তথ্যপ্রযু্ক্তি ব্যবহার করে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার হাটমাগুরা এলাকা থেকে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে আব্দুল জলিলকে গ্রেপ্তার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে তাকে মেলান্দহ থানায় হস্তান্তর করা হবে। 

সেলিম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়