ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বামী ও তিন সন্তানের পর চলে গেলেন রেখা বেগম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ১ মার্চ ২০২২   আপডেট: ১০:২২, ১ মার্চ ২০২২
স্বামী ও তিন সন্তানের পর চলে গেলেন রেখা বেগম

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত এক পরিবারের ৪ সদস্য

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শরীয়তনগর এলাকার আলাই মিয়ার পাঁচতলা ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঘটনায় দগ্ধ রেখা বেগম (৩৬) মারা গেছেন। সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে তিনি মারা যান। এ নিয়ে ওই ঘটনায় একই পরিবারের চারজনের মৃত্যু হল।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান  রেখা বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি রাত সোয়া ১০টায় আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের শরীয়তনগর এলাকার আলাই মিয়ার পাঁচতলা ভবনের নিচতলায় আগুন লাগে। নিচতলার একটি বাসায় স্ত্রী ও দুই ছেলে নিয়ে ভাড়া থাকতেন মকবুল হোসেন। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরে বাসার ভেতর থেকে মকবুল হোসেনের ছোট ছেলে জুবায়েরের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় দগ্ধ মকবুল ও তার স্ত্রী রেখা বেগম এবং বড় ছেলে জয়কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়। পরে ২৫ ফেব্রুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মকবুলের মৃত্যু হয়। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় মকবুলের স্ত্রী রেখা বেগমের গর্ভে থাকা ৭মাসের শিশুরও মৃত্যু হয়। পরে ২৬ ফ্রেরুয়ারি ছেলে জয় (৯) মারা যায়। 

মুকবুল হোসেন শরীফপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছিলেন।

পুলিশ জানায়, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনের সূত্রপাত। সিলিন্ডারের সুইচ দেওয়ার অনেক পর দিয়াশলাই জ্বালানোয় আগুন ধরে বিস্ফোরণ ঘটে।

আরো পড়ুন: পরিবারের ৩ জনই শেষ, একা হয়ে গেলেন রেখা বেগম

ছেলের মৃত্যুর পর চলে গেলেন বাবাও

মাইনুদ্দীন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়