ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাধারণ মানুষের দিকে সরকারের নজর নেই: রুমিন ফারহানা

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ২ মার্চ ২০২২  
সাধারণ মানুষের দিকে সরকারের নজর নেই: রুমিন ফারহানা

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের অবস্থা দিনের পর দিন খারাপের দিকে যাচ্ছে। অথচ সরকারের সেদিকে কোনো নজর নেই।

বুধবার (২ মার্চ) দুপুরে জামালপুর জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপণ্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুমিন ফারহানা বলেন, আমরা যখন ক্ষমতায় ছিলাম (২০০১-২০০৬) তখন চালের দাম ছিলো ১৭ থেকে ২০ টাকা কেজি। আর এখন সেই চালের দাম হয়েছে ৭০ টাকা। পেঁয়াজের দাম ছিলো ৮ টাকা, এখন হয়েছে ৫৫ টাকা।

জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি খন্দকার মাকসুদ আলম ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

সেলিম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়