ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পর্নো ভিডিও সরবরাহের দায়ে আটক ১০

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৩ মার্চ ২০২২  
পর্নো ভিডিও সরবরাহের দায়ে আটক ১০

নওগাঁর সাপাহার উপজেলা থেকে পর্নো ভিডিও সরবরাহকারী ১০ যুবককে আটক করেছে র‌্যাব।

বুধবার (২৩ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এ সংবাদ জানান। এর আগে মঙ্গলবার (২২ মার্চ) রাতে সাপাহার বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাপাহার উপজেলার বাহাপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে নুর আলম (৩৫), মদনসিং গ্রামের আব্দুল গনির ছেলে সাকিব হাসান (২৯), পিছল মধ্যপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে ইমরান (২২), মানিকুড়া গ্রামের আজিজুল হকের ছেলে কামাল হোসাইন (২৩) ও রাশেদুল হকের ছেলে আরিফুল ইসলাম (২৭), জয়পুর গুচ্ছগ্রামের মোজাফফর রহমানের ছেলে শাহিন আলম (২৬), রামবাটি (মহিলিপুর) গ্রামের নুর ইসলামের ছেলে মতিউর রহমান (২৮), সৈয়দপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে রাশেদ মিলন (২৮), বৈদ্যপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে আব্দুল মাজেদ (২৮) এবং পত্নীতলা সাড়াইডাঙ্গা গ্রামের লোকমান আলীর ছেলে কাওসার মাহমুদ শান্ত (২৮)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জেলার সাপাহার থানার সাপাহার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় বাজার এলাকা থেকে ১২টি সিপিইউ, ১৬টি হার্ডডিস্ক, ১২টি মনিটর ও ইলেকট্রিক সামগ্রীসহ ১০ জনকে আটক করা হয়।’ 

পরবর্তীতে আসামিদের বিরুদ্ধে সাপাহার থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা করা হয় বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

সাজু/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়